1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ০৩ মে ২০২৪, ০২:১০ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

উত্তর কলিমাবাদ ও আরামবাগ তরুণ ও যুব সমাজের উদ্যোগে একটি নতুন ক্লাব “প্রজন্ম” এর আত্মপ্রকাশ

  • আপডেট টাইম : শুক্রবার, ১৭ ডিসেম্বর, ২০২১
  • ৬৭৪ বার পঠিত

স্টাফ রিপোর্টার : ‘সৃষ্টির সেবায় আমরা’ স্লোগান কে সামনে রেখে তরুণ ও যুবসমাজের উদ্যোগে মৌলভীবাজারে গড়ে উঠেছে প্রজন্ম ক্লাব। সামাজিক, সাহিত্য-সংস্কৃতি ও খেলাধুলা এই ৩টি বিষয়ে অবদান রাখাই হলো এই ক্লাবের মূল লক্ষ্য । মহান বিজয় দিবসে বৃহস্পতিবার (১৬ডিসেম্বর) মৌলভীবাজার শহরের প্রাণকেন্দ্র উত্তর কলিমাবাদ ও আরামবাগ এলাকার গণ্যমান্য ব্যক্তিদের নিয়ে ‘প্রজন্ম’ ক্লাবের আত্মপ্রকাশ উপলক্ষে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। ১শ জনেরও অধিক সদস্য নিয়ে প্রজন্ম ক্লাবের পথচলা শুরু হয়েছে। ক্লাবের আহবায়ক ইঞ্জিনিয়ার মো.ইসমাঈল বখত আনসারী জানান,নিজ এলাকাসহ পুরো শহর ও দেশের উন্নয়নের স্বার্থে সৃষ্টি ও মানবতার সেবায় ক্লাবটি কাজ করে যাবে। এছাড়া একটি উজ্জ্বল ও সুন্দর ভবিষ্যৎ প্রজন্মের জন্যও তারা কাজ করবেন। সর্বোপরি একতাবদ্ধভাবে প্রজন্ম ক্লাব কাজ করে যাবে বলে জানান তিনি।
উক্ত  ক্লাবে ইঞ্জিনিয়ার মো.ইসমাঈল বক্ত আনসারীকে আহবায়ক ও শাহ সাদমান সাকিবে কে যুগ্ম-আহবায়ক করে একটি কমিটি গঠন করা হয়। এছাড়াও ক্লাবের সার্বিক সহযোগীতায় পৃষ্ঠপোষক ও সম্মানিত উপদেষ্টা পরিষদ রয়েছে। ক্লাবের উপদেষ্টা হিসেবে আছেন- প্রফেসর সেলিম আহমেদ, খাইরুল আমিন সোহেল, প্রফেসর মইন বখত আনসারী,প্রফেসর শাহ গিয়াস উদ্দিন, ডা. নিজাম আহমেদ চৌধুরী,শাহজাহান আহমেদ প্রমুখ।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, মৌলভীবাজার পৌরসভার প্যানেল মেয়র ও ৩ং ওয়ার্ড কাউন্সিলর মো.নাহিদ হোসেন ও প্রজন্ম ক্লাবের উপদেষ্টামন্ডলী। এছাড়াও এলাকার স্থানীয় জনগণ ও নবগঠিত ক্লাবের সদস্যবৃন্দ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..